বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আমার দেশ আমার জন্য সর্বশ্রেষ্ঠ :পরিকল্পনামন্ত্রী

আমার দেশ আমার জন্য সর্বশ্রেষ্ঠ :পরিকল্পনামন্ত্রী

ছায়াদ হোসেন সবুজ:: বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান এমপি বলেছেন, দেশটাকে এগিয়ে নিতে সবাইকে মিলেমিশে কাজ করতে হবে। দেশের উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। আওয়ামীলীগ সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে তা বিগত ১০০ বছরেও হয়নি।

তিনি বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আছে বলেই সবধর্মের মানুষ শান্তিতে বসবাস করছে। তাই কোন দলাদলি না করে উন্নয়নের সাথে থাকতে হবে। এই সরকার অসাম্প্রদায়িক চেতনাবোধে বিশ্বাসী হয়ে কাজ করছে।

তিনি আরও বলেন, আমার দেশ আমার জন্য সর্বশ্রেষ্ঠ। তেমনি অন্যদের জন্য তাদের দেশ সর্বশ্রেষ্ঠ। কেউ কারো ছোট নয়। প্রত্যেকেই তার যায়গায় শ্রেষ্ঠ। তাই নিজের দেশকে ভালোবাসতে হবে। দেশের উন্নয়নে যুব সমাজকে এগিয়ে আসতে হবে। নিজের দেশকে শ্রেষ্ঠ মনে করেই কাজ করতে হবে। মাদকমুক্ত সমাজ গড়তে সবাইকে সোচ্চার হতে হবে।

বুধবার বিকাল ৩ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জ বাজারস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ২য় তলায় সামাজিক সংগঠন বিজয় সমাজ কল্যাণ সংস্থার অফিস উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিজয় সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মনোয়ার হোসেন হিমেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সালেহ জনির সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, আওয়ামীলীগ নেতা জিএম সাজ্জাদুর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, আওয়ামীলীগ নেতা আসাদুর রহমান আসাদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন।

এসময় উপস্থিত ছিলেন, বিজয় সমাজ কল্যাণ সংসংস্থার সাবেক সভাপতি ফরিদ আহমদ, সিনিয়র সহ সভাপতি জিলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান মানিক, আন্তজাতিক সম্পাদক অলিউর রহমান,অর্থ সম্পাদক দিলোয়ার, দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম, ক্রীড়া সম্পাদক জহিরুল ইসলাম, ছাত্রবিষয়ক সম্পাদক জুনাক আহমদ ধর্ম সম্পাদক সাব্বির আহমদ, স্বাস্হ্য বিষয়ক সম্পাদক রিপন দে, সদস্য আকিক, মাজেদ, সুলতান, মনু,হামিদ,মহিবুর, ছনি, সাবেরিন, শুয়েব ,জামী,কামরুল ইসলাম, রেখন, রাজু, হুমায়ূন ও রিমু আহমদ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com